সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইলে লকডাউন চলছে

করোনা ভাইরাস প্রতিরোধে টাঙ্গাইলে লকডাউন চলছে

tangail-pratidin

প্রতিদিন প্রতিবেদক: করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি এড়াতে টাঙ্গাইলে লকডাউন চলছে। মঙ্গলবার (০৭ এপ্রিল) বিকেল চারটা থেকে লকডাউনের সিদ্ধান্ত নিয়েছেন জেলা প্রশাসন। লকডাউন চলাকালে টাঙ্গাইল জেলার সীমান্তবর্তী এলাকাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে বিশেষ চেকপোস্ট বসানো হয়েছে।

একই সঙ্গে টাঙ্গাইল পৌর এলাকার চারপাশে চেকপোস্ট বসানো হয়েছে। যাতে করে শহরে বা
জেলায় কোন গণপরিবহনসহ কোন ব্যক্তি প্রবেশ করতে না পারে। আবার কেউ যেন বাইরে যেতে না পারে। টাঙ্গাইল সার্কিট হাউজে মঙ্গলবার দুপুরে এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম জানান, করোনা ভাইরাস প্রতিরোধে সকল জনসাধারণকে ঘরে থাকতে হবে এবং বিভিন্ন এলাকায় চেক পোস্ট বসিয়ে জেলাকে জনস্বার্থে লক ডাউন করা হয়েছে। জেলা ও শহরে কোন প্রকার ইজিবাইক, সিএনজি চালিত অটোরিক্সা, ভ্যান বা সকল প্রকার যানবাহন চলাচল নিষিদ্ধ করা হয়েছে।

তবে ওষুধ, খাদ্য পণ্যবাহী যানবাহন, পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী, সংবাদকর্মীরা এ সিদ্ধান্তের আওতার বাইরে থাকবে। সভা শেষ করে শহরের ব্যস্ততম পার্কবাজার পরিদর্শন করা হয় এবং বাজারে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাঁচা বাজার, পার্শ্ববর্তী ঈদগাহ ময়দানে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হয়। আর এই সিদ্ধান্ত অমান্যকারিদের বিরুদ্ধে আইনশংখলা বাহিনী ব্যবস্থা নেবে।

এছাড়াও জেলার প্রত্যেক উপজেলায় আলাদাভাবে লকডাউন চলছে। মহাসড়কে যান চলাচল করলেও শহরে প্রবেশ করছে না কোন যানবাহন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840